বিনোদন
Trending

অভিনয় শিখতে বিদেশ গেছেন শ্রীদেবীর মেয়ে খুশি কাপুর

বেশ কিছু দিন ধরে আলোচনায় শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। বলিউডের অলিগলিতে কান পাতলে শোনা যায় তাঁর অভিষেক নিয়ে নানা ফিসফাস। এবার তারই প্রস্তুতি নিতে খুশি পাড়ি জমিয়েছেন মার্কিন মুলুকে। সেখানে তিনি অভিনয় নিয়ে পড়াশোনা করছেন।

Khushi-Kapoor

শ্রীদেবী কখনোই চাননি তাঁর দুই মেয়ে পা রাখুক বলিউডে। বলিউড মানে তাঁর কাছে ছিল একরাশ অনিশ্চয়তা আর পর্বতসম মানসিক চাপ। শ্রীদেবী চেয়েছিলেন তাঁর দুই মেয়ে এক নিশ্চিত, সহজ জীবন যাপন করুক। তাঁদের একটা স্বাভাবিক, সুরক্ষিত জীবন দিতে চেয়েছিলেন প্রয়াত এই কিংবদন্তি অভিনেত্রী। কিন্তু জাহ্নবী আর খুশি দুজনের রক্তে বইছে অভিনয়। তাই স্বাভাবিকভাবেই জাহ্নবী মায়ের পদাঙ্ক অনুসরণ করে সিনেমার রঙিন দুনিয়ায় পা রাখেন। এবার মা আর বড় বোনের দেখানো পথে খুশিও পা রাখতে চলেছেন একই রাস্তায়।

Khushi-Kapoor

২০ বছর বয়সী খুশি এই মুহূর্তে আছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সেখানকার ‘স্টার্সবার্গ থিয়েটার অ্যান্ড ফিল্ম ইনস্টিটিউট’-এ অভিনয় শেখার জন্য ভর্তি হয়েছেন। কোর্স শেষ করেই খুশি পা রাখবেন হিন্দি সিনেমায়। ২০২২ সালে বলিউডে অভিষেক হবে শ্রীদেবীর ছোট মেয়ের। তাঁকে বলিউডে পরিচয় করানোর দায়িত্ব নিয়েছেন নামজাদা নির্মাতা করণ জোহর। তিনি নাকি বনি কাপুরের সঙ্গে এ ব্যাপারে পাকা কথাবার্তাও সেরে ফেলেছেন। আর বনি কাপুরও সম্মতি দিয়েছেন।

এর আগে শ্রীদেবীর বড় মেয়ে জাহ্নবীর অভিষেক হয় করণ জোহরের ধর্ম প্রোডাকশনের ছবি ‘ধড়ক’-এর মাধ্যমে। আলিয়া ভাট, বরুণ ধাওয়ানসহ আরও অনেক তারকাসন্তানের আবির্ভাব করণের হাত ধরেই হয়েছে। খুশি তাড়াহুড়ো করে অভিনয় জগতে পা রাখতে চান না।

Khushi-Kapoor

বনিও চান যে তাঁর ছোট মেয়েটা শিখে-পড়ে প্রস্তুতি নিয়ে ধীরেসুস্থে ছবি করুক। তাই খুশি অভিনয়ের আদ্যোপান্ত শিখেই ছবির দুনিয়ায় আসতে চান। শ্রীদেবী চেয়েছিলেন যে তাঁর মেয়েরা যদি একান্তই অভিনয়ে আসে, তাহলে যেন তাঁরা অভিনয়ের প্রশিক্ষণ নেন। আর সে জন্য তিনি তাঁর দুই কন্যাকে নামীদামি কোনো অভিনয়ের স্কুলে পাঠাতে চেয়েছিলেন। কারণ, শ্রীদেবী অভিনয়ের কোনো প্রথাগত প্রশিক্ষণ নেননি। আর এ নিয়ে তাঁর আক্ষেপ ছিল।

জাহ্নবী কাপুরের হাতে এখন দারুণ সব ছবি। রাজকুমার রাওয়ের সঙ্গে ‘রুহি আফজা’, কার্তিক আরিয়ানের বিপরীতে ‘দোস্তানা টু’, করণ জোহরের ‘তখত’ আর আনন্দ এল রাইয়ের ‘গুড লাক জেরি’ ছবিতে দেখা যাবে তাঁকে।

Khushi-Kapoor
Source
prothomalo

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button