বিনোদন
Trending

লুকিয়ে পঞ্চম বিয়ে করলেন পামেলা

পঞ্চম বিয়েটা চুপিচুপিই সারলেন মডেল ও অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। এবার তিনি বিয়ে করেছেন নিজের দেহরক্ষী ড্যান হেইহার্স্টকে। ‘বেওয়াচ’, ‘হোম ইম্প্রুভমেন্ট’, ‘ভিআইপি’র মতো টিভি সিরিজের এই অভিনয়শিল্পীর বয়স ৫৩ বছর। এ বিয়ের খবর নিশ্চিত করেছে ডেইলি মেইল। এক প্রতিবেদনে জানিয়েছে, গত বছরের শেষ দিকে গোপনে বিয়ে সেরেছেন তাঁরা।

পামেলা অ্যান্ডারসন

পামেলা জানান, লকডাউনে ড্যানের সঙ্গে বেশ কেটেছে তাঁর। ব্যাপারটিকে স্থায়ী রূপ দিতেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ডেইলি মেইলকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি যেখানে থাকতে চাই, ঠিক সেখানেই আছি। আমার প্রেমিকের সঙ্গে, জীবনসঙ্গীর বাহুডোরে। যে আমাকে সবচেয়ে বেশি ভালোবাসে, গভীরভাবে আগলে রাখে। তাঁর বাহুডোর আমার সবচেয়ে সুখের জায়গা।’

পামেলা অ্যান্ডারসন

দাদা-দাদির কাছ থেকে ২৫ বছর আগে একটি খামারবাড়ি কিনেছিলেন পামেলা। সেখানেই তাঁর মা–বাবার বিয়ে হয়। আর সেখানেই পঞ্চমবারের মতো বিয়ে করেছেন পামেলা। রিককে অবশ্য এই নিয়ে দ্বিতীয়বার বিয়ে করলেন তিনি, সেদিক থেকে এটি পামেলার ষষ্ঠ বিয়ে। প্লেবয় ম্যাগাজিনের সাবেক প্রচ্ছদকন্যা পামেলা আরও বলেন, ‘ওখানে বিয়ে করে আমার মা–বাবা এখনো একসঙ্গে আছেন। এ রকম জায়গায় বিয়েটা করে আমার মনে হচ্ছে, নতুন করে জীবন শুরু হচ্ছে। এভাবেই জীবনবৃত্ত পূর্ণ করে সম্পূর্ণ হয়।’ হানিমুন নিয়ে পরিকল্পনা জানতে চাইলে পামেলা সাফ বলে দিয়েছেন, ‘প্রতিটি দিনই হানিমুন।’

পামেলা অ্যান্ডারসন

২৫ বছর ধরে একের পর এক বিয়ে আর বিচ্ছেদ নিয়ে আলোচনায় আছেন পামেলা অ্যান্ডারসন। বিয়ে নিয়ে খেয়ালিপনা তাঁর স্বভাব। ১৯৯৫ সালে তিনি প্রথম বিয়ে করেন মার্কিন সংগীত তারকা টমি লিকে। তিন বছর পর ১৯৯৮ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। ২০০৬ সালে তিনি বিয়ে করেন আরেক সংগীতশিল্পী কিড রককে। সেই বিয়ে টিকেছিল মাত্র ১ বছর। ২০০৭ সালে আলাদা হয়েছেন তাঁরা।

পামেলা অ্যান্ডারসন

পোকার প্লেয়ার রিক সালোমনকে পামেলা বিয়ে করেছেন দুই দফায়। ২০০৮ সালে আর ২০১৪ সালে। দুবারই সংসার টিকেছে এক বছর করে। এরপর বিয়ে করেছেন মার্কিন প্রযোজক ও হেয়ার স্টাইলিস্ট জন পিটার্সকে। সেই বিয়ে টিকেছিল মাত্র ১২ দিন। অবশ্য বিচ্ছেদের পর পামেলা বলেছিলেন, তিনি নাকি আইন মেনে বিয়েটা করেননি। এর মধ্যে দীর্ঘদিন পামেলা আলোচনায় ছিলেন উইকিলিকস প্রতিষ্ঠাতা জুলিয়ান অ্যাসাঞ্জের সঙ্গে প্রেম, সাক্ষাৎ নিয়ে। অ্যাসাঞ্জকে ক্ষমা করার অনুরোধ জানিয়ে তৎকালীন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাকে চিঠিও লেখেন পামেলা।

পামেলা অ্যান্ডারসন

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button